ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

খালেদার বিরুদ্ধে মামলায় জাসাসের প্রতিবাদ সমাবেশ শনিবার

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
খালেদার বিরুদ্ধে মামলায় জাসাসের প্রতিবাদ সমাবেশ শনিবার

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলার প্রতিবাদে জাতীয়তাবাদী সামাজিক-সাংস্কৃতিক সংস্থার-জাসাস প্রতিবাদ সমাবেশ শনিবার (৩০ জানুয়ারি) অনুষ্ঠিত হবে।

রাজধানীর নয়াপল্টনের ভাসানী ভবনে জাসাস ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও জাসাস ঢাকা বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে এ সমাবেশ হবে।



এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মুক্তিযুদ্ধের সংগঠক ও বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বিএনপির যুগ্ম মহাসচিব (দফতরের দায়িত্বে) অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। বিশেষ অতিথি থাকবেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির যুব বিষয়ক সম্পাদক ও যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ঢাকা বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব এবং সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

সভাপতিত্ব করবেন জাসাস ঢাকা মহানগরের (দক্ষিণ) সভাপতি জাহাঙ্গীর শিকদার।

অনুষ্ঠানে জাসাস ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ ও জাসাস ঢাকা বিশ্ববিদ্যালয়সহ জাসাসের সব পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে ভাসানী ভবনে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে এক সংবাদ বিবৃতির মাধ্যমে।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০১৬
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।