ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

রাজনীতি

খালেদার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ মামলা

তিনদিনের বিক্ষোভ কর্মসূচি কৃষকদলের

সিনিয়র স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
তিনদিনের বিক্ষোভ কর্মসূচি কৃষকদলের

ঢাকা: বিএনপি চেয়ারপারসন  খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত রাষ্ট্রদ্রোহের মামলার প্রতিবাদে তিনদিনের বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেছে জাতীয়তাবাদী কৃষকদল।

রোববার (৩১ জানুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে এ মামলার বিরুদ্ধে আয়োজিত সংগঠনের প্রতিবাদ সভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুজ্জামান দুদু এ কর্মসূচির ঘোষণা দেন।




শামসুজ্জামান দুদু বলেন, খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের প্রতিবাদে আগামী বুধবার (০৩ ফেব্রুয়ারি) বিভাগীয় শহরে, বৃহস্পতিবার (০৪ ফেব্রুয়ারি) জেলা শহরে এবং শুক্রবার (০৫ ফেব্রুয়ারি) থানা পর্যায়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করবে কৃষকদল।

শামসুজ্জামান দুদুর সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক সৈয়দ মেহেদী আহমেদ রুমী,  সহ তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, কৃষকদলের সহ সভাপতি নাজিম উদ্দীন মাস্টার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০১৬
এমএম/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।