ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

জামায়াতের রির্জাভ ফোর্সের উৎস খোঁজা হচ্ছে: আইনমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৭ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০

ঢাকা: আইনমন্ত্রী ব্যারিস্টার শফিক আহমেদ বলেছেন, জামায়াতে ইসলামীর রির্জাভ ফোর্সের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। গোয়েন্দা সংস্থা এ বিষয়ে কাজ করছে।

কারো হুমকিতে সরকার ভয় পায় না।

শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইনস্টিটিউট অব চার্টার্ড অব বাংলাদেশ এর ৩য় সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

পাশাপাশি জামায়াত নেতা ডা. আব্দুল্লাহ মোহাম্মদ তাহেরের ব্যাপারেও খোঁজ নেওয়া হচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

প্রধান অতিথির বক্তব্যে আইনমন্ত্রী চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টদের পেশাগত গুরুত্বের কথা উল্লেখ করে বলেন, তারা পাবলিক ও প্রাইভেট উভয় ব্যবস্থাপনাতেই সুশাসন প্রতিষ্ঠা এবং আইন প্রতিপালনের বিষয়টি নিশ্চিত করতে পারেন।

তিনি আরও বলেন, চার্টার্ড সেক্রেটারিজ অ্যাক্ট ২০১০ এ উদ্দেশ্যে বাস্তবায়নের পথে একটি উল্লেখযোগ্য অগ্রগতি। যা বর্তমান সরকারের ঘোষিত ইশতেহার বাস্তবায়নেরও অংশ বিশেষ।

অনুষ্ঠানে ৬৯ জন ছাত্র ছাত্রীর মাঝে সনদ বিতরণ করা হয়।

বিশেষ অতিথির বক্তব্যে বাণিজ্য মন্ত্রণালয়ের সাবেক সচিব ফিরোজ আহমেদ আগামীতে তাদের কাজে উচ্চমান বজায় রাখার জন্য আহবান জানান।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ-এর সভাপতি মোহাম্মদ আসাদ উল্লাহ ও সাবেক সভাপতি মোহাম্মদ সানাউল্লাহ এবং ইনস্টিটিউটের কোষাধ্যক্ষ ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক ও কোম্পানি সেক্রেটারি নাসিমুল হাই প্রমূখ।

বাংলাদেশ সময় ২০২৪ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa