ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

গণমিছিল সফল করতে নেতাদের সঙ্গে খালেদার বৈঠক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৯ ঘণ্টা, আগস্ট ৭, ২০১০
গণমিছিল সফল করতে নেতাদের সঙ্গে খালেদার বৈঠক

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া শনিবার রাতে দলের সিনিয়র এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে তার গুলশান কার্যালয়ে বৈঠক করেছেন।

রাত আটটা থেকে শুরু হওয়া প্রায় দুই ঘণ্টাব্যাপী এ বৈঠকে আগামী ৯ আগস্ট বিএনপির গণমিছিল সফল করার নানা উদ্যোগ নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছে দলীয় সূত্র।



গণমিছিলে কোন নেতা কি দায়িত্ব পালন করবেন, মিছিলে জন সমাগম কিভাবে বাড়নো যায় এসব বিষয় উঠে আসে বৈঠকের আলোচনায়।

এছাড়া গণমিছিলের অনুমতি এখনো না পাওয়ার বিষয়টিও আলোচনা করেন তারা। বৈঠক সূত্র জানায়, রোববার সকালে অনুমতি পেলে গণমিছিলের পক্ষে ব্যাপক প্রচারণা চালাবে বিএনপি। যেহেতু খালেদা জিয়া স্বয়ং মিছিলে থাকবেন তাই নেতাকর্মীদের অংশগ্রহণ বাড়াতে চাইছে তারা।

বৈঠকে স্থায়ী কমিটি সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান ঢাকা সিটি মেয়র সাদেক হোসেন খোকা, সিনিয়র যুগ্ম-মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, যুগ্ম-মহাসচিব আমানউল্লাহ আমান, ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক খায়রুল কবীর খোকন, স্বেচ্ছাসেবক দল সভাপতি হাবিব উন নবী খান সোহেল প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বৈঠক শুরুর আগে ঢাকা সিটি কর্পোরেশনের নিখোঁজ কাউন্সিলর চৌধুরী আলমের স্ত্রী, মেয়ে মাহমুদা আলম ও ভাই খোরশেদ আলম দেখা করেন বিএনপি চেয়ারপারসনের সঙ্গে।

বাংলাদেশ সময়: ২২১০ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa