ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শিবালয়ে শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
শিবালয়ে শতাধিক নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মোহাম্মদ আলী আকবর ও তেওতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদল আওয়ামী লীগে যোগদান করেছেন।

মানিকগঞ্জ: মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বিএনপি নেতা মোহাম্মদ আলী আকবর ও তেওতা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদল আওয়ামী লীগে যোগদান করেছেন।

বুধবার (২১ ডিসেম্বর) বিকেলে শতাধিক নেতাকর্মী নিয়ে এ দুই চেয়ারম্যান উপজেলা পরিষদ মিলনায়তনে স্থানীয় সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়ের হাতে ফুল দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খান জানু, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ, ভাইস চেয়ারম্যান ও শিবালয় উপজেলা যুবলীগের সভাপতি আলী আহসান মিঠু, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক তাহমিনা আক্তার লতা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।