ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

সাংবাদিক ও বিএনপি নেতা বকুলের দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭
সাংবাদিক ও বিএনপি নেতা বকুলের দাফন সম্পন্ন বিএনপি নেতা মকবুল হোসেন বকুলের জানাজা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক আজকের খবরের প্রকাশক, প্রেসক্লাব ময়মনসিংহের সহ-সভাপতি ও গৌরীপুর উপজেলা বিএনপির সভাপতি প্রকৌশলী মকবুল হোসেন বকুলকে (৫৩) দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) বাদ আছর ময়মনসিংহ নগরীর পলিটেকনিক্যাল কলেজ মাঠে তার দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে সকাল ১১টায় গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নের খোদাবক্সপুর গ্রামের নিজ বাড়িতে তার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এম ইকবাল হোসাইন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক শরীফ হাসার অনু, উপজেলা বিএনপি নেতা শহীদ চেয়ারম্যান, সাংবাদিক বেগ ফারুক, আলী আকবর আনিস, রিয়াদ চেয়ারম্যান, জিল্লুর রহমান, উত্তর যুবদলের সাধারণ সম্পাদক শামছু প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বাদ আছর দ্বিতীয় নামাজে জানাজা শেষে বাবার কবরের পাশে তাকে চিরন্দ্রিায় শায়িত করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় নগরীর মাসকান্দা রোডস্থ বাসায় অসুস্থ হয়ে পড়লে রাজধানীর একটি হাসপাতালে নেওয়ার হয় প্রকৌশলী মকবুল হোসেন বকুল। পর রাতে সেখানেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে গেছেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৭ 
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।