ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঝালকাঠিতে বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ আটক ২২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
ঝালকাঠিতে বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ আটক ২২

ঝালকাঠি: ঝালকাঠিতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পীসহ ২২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বুধবার (২৬ ডিসেম্বর) রাত থেকে বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) দুপুর পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এর মধ্যে বাপ্পীকে বরিশাল থেকে আটক করা হয়েছে।

ঝালকাঠি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শোনিত কুমার গাইন বাংলানিউজকে বলেন, আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে এই পর্যন্ত প্রায় ৫০ জন নেতাকর্মীকে আটক করে বিভিন্ন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি মোস্তফা কামাল মন্টু।  

তিনি বলেন, ‘নির্বাচনের পরিবেশ ঝালকাঠির কোথাও নেই। ঘুমের মানুষকে তুলে নিয়ে বিশেষ ক্ষমতায় গ্রেফতার দেখানো হচ্ছে। এই হচ্ছে তাদের
গণতন্ত্র। ’

‘তফসিল ঘোষণার পর থেকে কাউকে গ্রেফতার বা হয়রানি করা হবে না বলে ঘোষণা দেওয়া হলেও এখন পর্যন্ত জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসরাম নুপুর, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান খান বাপ্পীসহ প্রায় অর্ধ শতাধিক নেতাকর্মীদের আটক করা হয়েছে। অনেককেই পুরানো মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৬৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৮
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।