ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

লিটন ও বাদশা মিলে আধুনিক রাজশাহী গড়ার প্রত্যয়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০১৯
লিটন ও বাদশা মিলে আধুনিক রাজশাহী গড়ার প্রত্যয় লিটন ও বাদশা মিলে আধুনিক রাজশাহী গড়ার প্রত্যয়

রাজশাহী: একাদশ সংসাদ নির্বাচনে রাজশাহী সদর আসনে বিজয়ী ফজলে হোসেন বাদশাকে অভিনন্দন জানিয়ে একসঙ্গে কাজ করার প্রত্যয় জানিয়েছেন ১৪ দল রাজশাহীর সমন্বয়ক, মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। 

সোমবার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় সভাপতির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, এখন রাজশাহীর উন্নয়ন কাজ করা সহজ হবে। আমি ও বাদশা ভাই মিলে উন্নত রাজশাহী গড়বো এবং নির্বাচনী প্রতিশ্রুতিগুলো একে একে বাস্তাবায়ন করবো।

এসময় তিনি ফজলে হোসেন বাদশাকে এমপি নির্বাচিত করায় ১৪ দল ও মহাজোটের নেতাকর্মী এবং রাজশাহীবাসীকে ধন্যবাদ জানান।

সভায় মেয়র লিটন আরও বলেন, সারাদেশের মানুষ নৌকার প্রতি আস্থা রেখেছেন, দেশনেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করেছেন। একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বে মহাজোটের প্রার্থীদের নিরঙ্কুশ বিজয় হয়েছে। বিপুল ভোটে নৌকার প্রার্থীরা জয়ী হয়েছেন। এখন তাদের এই ভালোবাসার প্রতিদান দিতে হবে।  

সভায় রাজশাহী-২ সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, নির্বাচনের দিন অনেক অপচেষ্টা ও ষড়যন্ত্র করেছিল জামায়াত-বিএনপি। কিন্তু তাদের কোনো অপচেষ্টা শেষ পর্যন্ত সফল হয়নি। মানুষ উন্নয়নের পক্ষেই রায় দিয়েছে। আমি ও খায়রুজ্জামান লিটন একসাথে আছি, আগামীতেও একইভাবে দুইভাই একসাথে রাজশাহীর উন্নয়ন করে যাব।

সভায় মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মোহাম্মদ আলী কামাল, নিঘাত পারভীন, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক লিয়াকত আলী, সাধারণ সম্পাদক দেবাশীষ কুমার দেবুসহ মহানগর আওয়ামী লীগ, ১৪ দল ও মহাজোটের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বাংলাদেশ সময়: ২২৩৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৮

এসএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad