ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নোয়াখালীতে ধর্ষণের ঘটনায় সরকার কঠোর অবস্থানে: কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৪ ঘণ্টা, জানুয়ারি ২, ২০১৯
নোয়াখালীতে ধর্ষণের ঘটনায় সরকার কঠোর অবস্থানে: কাদের নিজ কার্যালয়ে কথা বলছেন ওবায়দুল কাদের। পাশে ভারতীয় হাইকমিশনার হর্ষ বর্ধন শ্রিংলা

ঢাকা: নির্বাচন কেন্দ্র করে নোয়াখালীতে ধর্ষণের ঘটনায় সরকার কঠোর অবস্থানে রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, অপরাধী যেই হোক তার শাস্তি পেতেই হবে।

বুধবার (২ জানুয়ারি) সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, আমি সেদিনই শুনেছি।

যদিও ঘটনাটি আমার নির্বাচনী এলাকায় না, তবে নোয়াখালীতে। এ ধরনের ঘটনা অবশ্যই নিন্দনীয় এবং শাস্তিযোগ্য অপরাধ। এ ঘটনায় অপরাধীকে শাস্তি পেতেই হবে। যারাই অপরাধী তারা কেউ পার পাবে না। আমি নেত্রীর মনোভাব জানি।

তিনি বলেন, এরইমধ্যে পুলিশের আইজির সঙ্গে আমার কথা হয়েছে। ডিআইজি স্পটে গেছেন। তাছাড়া ওই এলাকায় সেনাবাহিনীর যিনি দায়িত্বে ছিলেন তারাও বিষয়টি দেখছেন। এ ব্যাপারে সরকার কঠোর অবস্থানে রয়েছে। অপরাধী যেই হোক শাস্তি পেতে হবে।

খুলনায় সাংবাদিক গ্রেফতারের বিষয়ে তিনি বলেন, বিষয়টি আমি এখনো জানি না।

ভোটের দিন একটি নির্দিষ্ট দলকে ভোট দেওয়ায় চার সন্তানের জননী গণধর্ষণের শিকার হন।  এ ঘটনায় গোটা দেশে তোলপাড় সৃষ্টি হয়।  

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০১৮
এসএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।