ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

রাজনীতি

দুর্নীতি, মাদক ও মজুতদারের বিরুদ্ধে কৃষকলীগের শপথ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
দুর্নীতি, মাদক ও মজুতদারের বিরুদ্ধে কৃষকলীগের শপথ

ঢাকা: দুর্নীতি, মাদক ও মজুতদারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানের সঙ্গে একাত্মতা প্রকাশ করে শপথ করেছেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির নেতারা।

মঙ্গলবার (১৭ ডিসেম্বর) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সভায় এ শপথ বাক্য পাঠ করান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর আ আ ম স আরেফিন সিদ্দিক।

বিজয় দিবস পালন এবং চলমান দুর্নীতি, মাদক ও মজুতদারের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর শুদ্ধি অভিযানে একাত্মতা প্রকাশ করে এ সভার আয়োজন করে বাংলাদেশ কৃষকলীগ।



নেতাকর্মীরা মাদক, দুর্নীতি ও মজুতদারে থেকে দূরে থাকার এবং এ বিষয়ে প্রয়োজনে আইনশৃঙ্খলা বাহিনীকে জানানোর শপথ করেন।

আওয়ামী লীগ কার্যালয়ে সভায় উপস্থিত নেতাকর্মী ছাড়াও শপথ বাক্য পাঠ করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, কৃষকলীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি, সাবেক সহসভাপতি শরীফ আশরাফ আলী, ফরিদপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা নুর-ই আলম সিদ্দিকী হক, সম্পাদক মন্ডলীর সদস্য আবুল হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৯
এসই/এবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।