ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিসিসি মেয়রের নেতৃত্বে আ’লীগের সম্মেলনে সূর্যমুখী মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
বিসিসি মেয়রের নেতৃত্বে আ’লীগের সম্মেলনে সূর্যমুখী মিছিল

ঢাকা: বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাদিক আব্দুল্লাহর নেতৃত্বে বরিশাল জেলা কমিটি এবং মহানগরের পক্ষ থেকে আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলনে সূর্যমুখী মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ ডিসেম্বর) বিকেল ৫টায় রাজধানীর সদরঘাট থেকে মিছিলটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্বরে এসে পৌঁছায়।  

এ সময় বরিশাল জেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের সবার মাথায় লাল-সবুজের ক্যাপ, গায়ে সবুজ টি-শার্ট এবং হাতে সূর্যমুখীর আদলে তৈরি ফেস্টুন লক্ষ্য করা যায়।

মিছিলে অংশগ্রহণকারী বরিশাল জেলার ইমরান হোসেন নামের এক আওয়ামী লীগের কর্মী জানান, বিসিসি মেয়র সাদিক আব্দুল্লাহ বর্ণিল এই মিছিলটির আয়োজন করেছেন।  

তিনি আরও জানান, বরিশাল থেকে পাঁচটি লঞ্চে প্রায় ১০ হাজার নেতাকর্মী সম্মেলনে যোগ দেওয়ার উদ্দেশ্যে এসেছেন।

সূর্যমুখীর আদলে তৈরি করা ফেস্টুনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, প্রধানমন্ত্রীর তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়সহ বরিশাল জেলার নেতাদের ছবি লক্ষ্য করা যায়।  

এছাড়াও সবুজ টি-শার্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজীব ওয়াজেদ জয়, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং তার বাবা বরিশাল জেলার সভাপতি আবুল হাসনাত আবদুল্লাহর ছবি দেখা যায়।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৯
আরকেআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।