ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আওয়ামী লীগের নতুন সাংগঠনিক সম্পাদক কামাল-আজম

বাংলানিউজ টিম | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
আওয়ামী লীগের নতুন সাংগঠনিক সম্পাদক কামাল-আজম

ঢাকা: ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের সভাপতি হয়েছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। আর বর্তমান সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকেই স্বপদেই রাখা হয়েছে। পরিবর্তন এসেছে দলটির সাংগঠনিক সম্পাদক পদেও। 

শনিবার (২১ ডিসেম্বর) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ মিলনায়তনে অনুষ্ঠিত দলের ২১তম কাউন্সিলে সাংগঠনিক সম্পাদকদেরও নাম নাম ঘোষণা করা হয়েছে।

নতুন সাংগঠনিক সম্পাদকরা হলেন- আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, এসএম কামাল হোসেন এবং মির্জা আজম।

 

সম্পাদকীয় পদে জায়গা পেলেন যারা

কাউন্সিলে আওয়ামী লীগের সম্পাদকদেরও মধ্যে নাম ঘোষণা করা হয়েছে। এর মধ্যে শাম্মী আহমেদকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, অ্যাডভোকেট নজিবুল্লাহ হিরুকে আইন বিষয়ক সম্পাদক, ফরিদুন্নাহার লাইলীকে কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, সুজিত রায় নন্দীকে ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক, বিপ্লব বড়ুয়াকে দপ্তর সম্পাদক, আবদুস সোবহান গোলাপকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, দেলোয়ার হোসেনকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার আবদুস সবুরকে বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, মেহের আফরোজ চুমকিকে মহিলা বিষয়ক সম্পাদক, মৃনাল কান্তি দাসকে মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক, হারুনুর রশীদকে যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, শামসুন্নাহার চাপাকে শিক্ষা ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক, অসীম কুমার উকিলকে সংষ্কৃতি বিষয়ক সম্পাদক এবং ডা. রোকেয়াকে স্বাস্থ্য বিষয়ক সম্পাদক করা হয়েছে।  

দুইদিনব্যাপী কাউন্সিলের শেষ দিনে এই নেতাদের পরবর্তী তিন বছরের জন্য নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৯
এসকে/এমইউএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।