ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশে গণতন্ত্র আছে, গণতন্ত্র নেই বিএনপির ঘরে: কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
দেশে গণতন্ত্র আছে, গণতন্ত্র নেই বিএনপির ঘরে: কাদের বক্তব্য রাখছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশ গণতন্ত্র আছে, গণতন্ত্র নেই বিএনপির ঘরে ও  তাদের দলে, তারা গণতন্ত্র দেশে কীভাবে প্রতিষ্ঠিত করবে?

বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে কুমিল্লায় একটি সামাজিক অনুষ্ঠানে যাওয়ার আগে নগরের সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

ঢাকার সিটি করপোরেশনের নির্বাচন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) সর্বজন স্বীকৃত আধুনিক পদ্ধতি।

এতে সুষ্ঠু নির্বাচন হয়, অতীত অভিজ্ঞতা থেকে দেখা যায় যেখানে ইভিএম এর মাধ্যমে ভোট হয়েছে সেখানে বিএনপি জিতেছে, ইভিএমে ভোট হলে কারো অসুবিধা নেই। ইভিএমে সুষ্ঠু, ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচনের নিশ্চয়তা রয়েছে। একটা শান্তিপূর্ণ অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনকে (ইসি) স্বাধীন ভূমিকা পালনে সরকারের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা দেওয়া হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি) মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার (এসপি) সৈয়দ নূরুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।