ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সমঝোতা না হলে একক নির্বাচন করবে জাপা: জি এম কাদের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
সমঝোতা না হলে একক নির্বাচন করবে জাপা: জি এম কাদের

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আমরা মহাজোটের সঙ্গে আছি। তাদের সঙ্গে সমঝোতা না হলে জাপা এককভাবে ঢাকার দুই সিটি করপোরেশনের নির্বাচনে অংশ নেবে। সমঝোতা হলে সেখানে অবশ্যই দলের স্বার্থ দেখা হবে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) জাপার কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসএসি) নির্বাচনে দলীয় মনোনয়নপত্র বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

এতে বিশেষ অতিথি ছিলেন জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

 

জাপার ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- দলের প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ, যুব সংহতির সভাপতি আলমগীর সিকাদার লোটন প্রমুখ।

জি এম কাদের বলেন, আওয়ামী লীগের সঙ্গে আলাপ হয়েছে। তারা আমাদের আশ্বাস দিয়েছে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হবে। কিন্তু সরকার চাইলেই কিন্তু নির্বাচন সুষ্ঠু হবে না। কিছু বিষয়ে প্রার্থীকেও মাঠে থাকতে হবে। সাংগঠনিকভাবে শক্তিশালী হতে হবে। এটি একটি সম্ভাবনাময় নির্বাচন। সেভাবেই প্রস্তুতি নিতে হবে।

তিনি বলেন, দলীয় মনোনয়ন ছাড়া কেউ ঢাকার দুই সিটি করপোরেশন নির্বাচনে অংশ নিতে পারবেন না। যদি অংশ নেন, সেটা হবে দলীয় শৃঙ্খলাভঙ্গ। এমনটি হলে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। পার্টির প্রার্থীর জন্য সবাইকে কাজ করতে হবে। সে ভালো হোক আর মন্দ হোক।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
ডিএন/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।