ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
নয়াপল্টনে বিএনপি অফিসের সামনে ককটেল বিস্ফোরণ

ঢাকা: নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে একটি ককটেল বিস্ফোরিত হয়েছে। অবিস্ফোরিত অবস্থায় পাওয়া গেছে আরো তিনটি ককটেল। উদ্ধার হওয়া তিনটি ককটেল নিষ্ক্রিয় করছে আইনশৃঙ্খলা বাহিনী।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

এ বিষয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে বিএনপিকে বিতর্কিত ও বিএনপির ওপর দোষ চাপানোর জন্য পরিকল্পিতভাবে এসব কর্মকাণ্ড চালাচ্ছে।

মতিঝিল জোনের সিনিয়র সহকারী কমিশনার জাহিদুল ইসলাম বলেন, আমরা কিছুক্ষণ আগে খবর পাই বিএনপি অফিসের সামনে একটি ককটেল বিস্ফোরণ হয়েছে। আর দু’তিনটা ককটেল অবিস্ফোরিত অবস্থায় রয়েছে। পরে এখানে এসে আমরা বোম ডিসপোজাল টিমকে কল করি। তারা এসে তিনটি ককটেল নিষ্ক্রিয় করেছে। প্রাথমিকভাবে ধারণা করেছি, মোটরসাইকেলে এসে কেউ এখানে একটি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। আমরা এখন সিসিটিভি ফুটেজ দেখবো। দেখে যারা জড়িত তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবো।

এদিকে সোমবার সকাল ৯টা থেকে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের উল্টো দিকে ভাসানী ভবনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী কাউন্সিলর প্রার্থীদের সাক্ষাৎকার নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।