ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে নামতে হবে: নজরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
খালেদা জিয়াকে মুক্ত করতে রাজপথে নামতে হবে: নজরুল

ঢাকা: খালেদা জিয়াকে মুক্ত করার জন্য শপথ নিয়ে রাজপথে নামার আহ্বান জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশনেত্রীকে কারাগার থেকে মুক্ত করতে রাজপথে আন্দেলনের বিকল্প নেই। যদিও রাজপথের আন্দোলনে নেতাকর্মীদের তেমন একটা দেখা যায় না। তবে, এবার আর ঘরে বসে থাকলে হবে না।

রোববার (২৯ ডিসেম্বর) বিকেলে সুপ্রিমকোর্টের অ্যানেক্স ভবন মিলনায়তনে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা-জাসাস’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
 
নজরুল ইসলাম খান বলেন, খালেদা জিয়া তার ছোট ছেলেকে হারিয়েছেন।

বড় ছেলে অসুস্থ অবস্থায় দেশের বাইরে আছেন। শুধু তাই নয়, দেশের স্বার্থে মিথ্যা মামলায় প্রায় দুই বছর যাবত কারাগারে আছেন। এক কথায়, আমরা সবাই জিয়া পরিবারের কাছে ঋণী।
 
নেতাকর্মীদের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, এখন সময় এসেছে সেই ঋণ পরিশোধ করার। খালেদা জিয়াকে মুক্ত করে দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে পারলেই কিছুটা ঋণ আমরা পরিশোধ করতে পারবো।
  
জাসাস কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি অভিনেতা বাবুল আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খানের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কবি আবদুল হাই সিকদার, জাসাস সহ-সভাপতি জাহাঙ্গীর শিকদার, সানাউল হক প্রমুখ। আলোচনাসভা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
 
বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।