ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

‘জাপা দেশের মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
‘জাপা দেশের মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে’

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের বলেছেন, জাপা দেশের মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে। দেশের মানুষ এখনও জাপাকে আশা-আকাঙ্খা পূরণের অন্যতম শক্তি মনে করে।

সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী অফিসে জাতীয় মোটর শ্রমিক পার্টির নেতারা জাপার নব-নির্বাচিত চেয়ারম্যান ও মহাসচিবকে ফুলের শুভেচ্ছা জানাতে এলে নেতাকর্মীদের উদ্দেশে তিনি এ কথা বলেন।
 
জাপা চেয়ারম্যান বলেন, দেশের মানুষ এখনও বিশ্বাস করে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে ভালো ছিলেন।

পল্লীবন্ধুর শাসনামলে দেশে মানুষের জীবনের নিরাপত্তা ছিল। ব্যবসা-বাণিজ্যের পরিবেশ ছিল। দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের বিস্তার ছিল না। তাই দেশের মানুষ এখনও বিশ্বাস করে জাপাই দেশ ও দেশের মানুষের কল্যাণে অন্যতম শক্তি। দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের নির্দেশনা দেন তিনি।  
 
এসময় জাপার মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেন, জাপা এখন অনেক বেশি ঐক্যবদ্ধ ও শক্তিশালী। জাপা মানুষের আস্থা অর্জন করে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ গড়তে কাজ করছে।
 
মোটর শ্রমিক পার্টির সভাপতি মোস্তাকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- জাপার কো-চেয়ারম্যান এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মুজিবুল হক চুন্নু, সৈয়দ আবু হোসেন বাবলা, জাপার নেতা গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার দিলারা খন্দকার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা, নাজমা আক্তার, মোস্তাকুর রহমান মোস্তাক, আহসান আদেলুর রহমান, এস এম ইয়াসির, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এসএমএকে/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa