ঢাকা, রবিবার, ১৭ ভাদ্র ১৪৩১, ০১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ সফর ১৪৪৬

রাজনীতি

জাসদ ৫ হাজার মাস্ক পেলো চীনা কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
জাসদ ৫ হাজার মাস্ক পেলো চীনা কমিউনিস্ট পার্টির পক্ষ থেকে 

ঢাকা: চীনের কমিউনিস্ট পার্টির আন্তর্জাতিক বিভাগের পক্ষ থেকে বন্ধুত্বের নিদর্শন হিসেবে জাতীয় সমাজতান্ত্রিক দলকে (জাসদ) পাঁচ হাজার মাস্ক দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সকালে রাজধানীর বারিধারায় জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম ও দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন চীনা দূতাবাসের মি. ফেংসহ উপস্থিত কর্মকর্তাদের কাছ থেকে মাস্কের প্যাকেটগুলো গ্রহণ করেন।

জাসদ সভাপতি এবং সংসদ সদস্য হাসানুল হক ইনু এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার চীনের কমিউনিস্ট পার্টি, চীনের সরকার, চীনের জনগণের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, চীন নিজ দেশের করোনার বিরুদ্ধে যুদ্ধ চালানোর পাশাপাশি করোনার বিরুদ্ধে যুদ্ধে বাংলাদেশসহ বিশ্বের জনগণ ও দেশগুলোর পাশে দাঁড়িয়ে সমানতালে বৈশ্বয়িক দায়িত্বও পালন করছে।

নেতৃবৃন্দ আরও বলেন, চীন ও বাংলাদেশের বন্ধুত্ব সময়ের পরীক্ষায় উত্তীর্ণ এবং এই বন্ধুত্বপূর্ণ ও ভাতৃত্বপূর্ণ সর্ম্পক চিরদিন অটুট থাকবে। জাসদ এই মাস্কগুলো করোনার বিরুদ্ধে যুদ্ধে সামনের কাতারের যোদ্ধা ডাক্তার-নার্স-স্বাস্থ্যকর্মীদের কাছে পৌঁছে দিবে।

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০২০
আরকেআর/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।