ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ঢাকা মহানগর জাসদ নেতা আমীর আলী আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
ঢাকা মহানগর জাসদ নেতা আমীর আলী আর নেই আমীর আলী মাতব্বর

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি আমীর আলী মাতব্বর ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

সোমবার (২১ ডিসেম্বর) সকাল ৮টা ২০মিনিটে ঢাকার উত্তরার দক্ষিণখান এলাকায় কেসি মেমোরিয়াল মেডিক্যাল হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।

হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন তার মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে মৃত্যু হয়েছে।  আমীর আলীর বয়স হয়েছিল ৮০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন-গুণগ্রাহী রেখে গেছেন।

সোমবার বাদ আছরে কুড়িল মেম্বার বাড়ি জামে মসজিদে আমীর আলীর নামাজের জানাজা শেষে তাকে বাড্ডায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

এদিকে আমীর আলীর মৃত্যুতে জাসদ সভাপতি এবং সংসদ সদস্য হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার, ঢাকা মহানগর উত্তর জাসদের সভাপতি সফি উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক ইদ্রিস আলী গভীর শোক এবং শোক-সন্তপ্ত পরিবার-স্বজন-সহকর্মীদের প্রতি আন্তরিক সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।