ঢাকা, মঙ্গলবার, ৫ আশ্বিন ১৪২৮, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২ সফর ১৪৪৩

রাজনীতি

ফখরুলরা দেশের কোনো উন্নয়ন চোখে দেখতে পায় না: নানক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৯ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
ফখরুলরা দেশের কোনো উন্নয়ন চোখে দেখতে পায় না: নানক

ঢাকা: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীররা যখন বলে দেশে অর্থনৈতিকভাবে লুটপাট হচ্ছে, তখন আমার কাছে মনে হয় ভুতের মুখে রাম নাম।

শনিবার (৩১ জুলাই) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি আয়োজিত চট্টগ্রামে করোনা রোগী ও মরদেহ পরিবহনের জন্য গাউসিয়া কমিটির কাছে অ্যাম্বুলেন্স হস্তান্তর এবং করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ কর্মসূচির উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি তার সরকারি বাসভবন থেকে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।    

বিএনপি নেতাদের বক্তব্যের সমালোচনা করে নানক বলেন, আজকে বিএনপি নেতারা বড় বড় কথা বলে, তারা দেশে একটা লুটের রাজ্য কায়েম করেছিল। সেই লুটেরারা বাংলাদেশকে সুখী সমৃদ্ধ দেশ হিসেবে দেখতে পাবে না। তাদের অন্ধ চোখে তারা দেখতে পায় না। তারা লুটপাট করে দেশকে ধ্বংস করে দিয়ে গিয়েছিল। সেই দেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজকে অর্থনৈতিকভাবে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। মির্জা ফখরুলরা দেশের কোনো উন্নয়ন চোখে দেখতে পায় না।

তিনি আরও বলেন, গত বছরের মার্চের মাঝামাঝিতে যখন বাংলাদেশে করোনা আঘাত হানে তখন থেকে আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশের দুস্থ মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছে। ‘লকডাউন’ পরিস্থিতিতেও আওয়ামী লীগের সব সহযোগী সংগঠন মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছে। ‘লকডাউনে’ কর্মহীন হয়ে পড়া মানুষকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। বাড়িতে বাড়িতে খাদ্য পৌঁছে দিয়েছে। এমন কী মধ্যবৃত্ত শ্রেণি, নিম্ন মধ্যবৃত্ত শ্রেণির লোকজন রয়েছেন, যারা লাইনে এসে হাত পাততে পারে না মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশ দিলেন রাতের অন্ধকারে তাদের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে হবে। এ দুঃসাধ্য কাজও আওয়ামী লীগ দায়িত্বের সঙ্গে পালন করেছে।  

ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এ বি এম রিয়াজুল কবির কাওছার, সৈয়দ আব্দুল আউয়াল শামীম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, জুলাই ৩১, ২০২১
এসকে/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa