ঢাকা, শুক্রবার, ২ আশ্বিন ১৪২৮, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৮ সফর ১৪৪৩

রাজনীতি

ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের নতুন কমিটি 

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগের আংশিক নতুন কমিটির নাম ঘোষণা করেছে ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ। এতে আজহারুল ইসলামকে সভাপতি ও হিমুন সরকারকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

 

শনিবার (৩১ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে ১২ জন সহ-সভাপতি রয়েছেন। তারা হলেন- সঞ্জয় কুমার, আখতারুজ্জামান, ফেরদৌস টফি, মিথুন, শাহাজালাল জনি, জি এম সুফি নিয়াজী, আসাদ, শিপন, সৃজন গুহ, তানভীর আলী তুহিন, তাসফিরুল রহমান ও সোহেল রানা।

ছয়জন যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন- সাদিউল হাবীব সাদি, মাহবুব হোসেন, অনুপ দত্ত, সাব্বির ইসলাম, এনএ নিউমুন ও আরাফাত হোসেন বাপ্পী।

নয় সাংগঠনিক সম্পাদক হলেন-সৈয়দ আলী নোমান, মিল্টন খন্দকার, সাব্বির, ঋতু, মাহাবুব হাসান মেহেদি, বদিউজ্জামান বাবলু, অমৃত মোদক, বাঁধন ও ফয়সাল সাদেক শোভন।

এর আগে এ বছরের ১৭ জুন ছাত্রলীগের নির্বাহী সংসদ জেলা ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে। একইসঙ্গে পদ প্রত্যাশীদের সাত কার্যদিবসের মধ্যে সিভিসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা দেওয়ার কথা বলা হয়।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, আগস্ট ১, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa