ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

সিরিজ জয়ে টাইগারদের মির্জা ফখরুলের অভিনন্দন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০২১
সিরিজ জয়ে টাইগারদের মির্জা ফখরুলের অভিনন্দন

ঢাকা: সফররত নিউজিল্যান্ড ক্রিকেট দলের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজের ৪র্থ ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দল এক ম্যাচ বাকি থাকতেই সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (৮ সেপ্টেম্বর) রাতে এক অভিনন্দন বার্তায় বিএনপি মহাসচিব সফররত নিউজিল্যান্ড ক্রিকেট দলের সঙ্গে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ৪র্থ ম্যাচে বাংলাদেশ ক্রিকেট দলের সাফল্যকে অভূতপূর্ব উল্লেখ করে বলেন, “নিউজিল্যান্ডের মতো শক্তিশালী দলের বিরুদ্ধে ক্রিকেটের টি-টোয়েন্টির ৪র্থ ম্যাচে টাইগারদের ঐতিহাসিক জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে আমার নিজের এবং বিএনপির পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

টি-টোয়েন্টির শেষ ম্যাচেও টাইগাররা তাদের এ সাফল্য ধরে রাখতে সক্ষম হবে বলে আমি আশা করি। তাদের জন্য রইল অনেক দোয়া ও শুভ কামনা।

তিনি বলেন, আমি বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে সংশ্লিষ্ট কোচ, কর্মকর্তাসহ সবাইকে হৃদয় নিংড়ানো অভিনন্দন জানাচ্ছি এবং বাংলাদেশ ক্রিকেট দলের উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

বাংলাদেশ সময়: ০০০৮ সেপ্টেম্বর ০৮, ২০২১
এমএইচ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।