ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

দেশে ইসলাম প্রতিষ্ঠায় রাষ্ট্রপতিকে ইসলামী সমাজের চিঠি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
দেশে ইসলাম প্রতিষ্ঠায় রাষ্ট্রপতিকে ইসলামী সমাজের চিঠি দেশে ইসলাম প্রতিষ্ঠায় রাষ্ট্রপতিকে ইসলামী সমাজের চিঠি। ছবি: ডি এইচ বাদল

ঢাকা: সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠায় পদক্ষেপ নেওয়ার বিষয়ে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদকে ইসলামী সমাজের আমির বিশেষ চিঠি ও ভিডিও বার্তা দিয়েছেন।

সোমবার (১৩ সেপ্টেম্বর) সকালে চিঠি ও ভিডিও বার্তা দেওয়ার আগে জাতীয় প্রেসক্লাবের সামনে দেশ ও জাতির কল্যাণে সংক্ষিপ্ত দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোনাজাতের আগে সংক্ষিপ্ত বক্তব্যে ইসলামী সমাজের আমির সৈয়দ হুমায়ূন কবীর বলেন, বর্তমান বিশ্বের কোনো একটি রাষ্ট্রেও ‘ইসলাম’ বিজয়ী নেই। বাংলাদেশ মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাষ্ট্র হওয়ার পরেও এদেশে ‘ইসলাম’ এর পরিবর্তে প্রতিষ্ঠিত আছে মানব রচিত ব্যবস্থা ‘গণতন্ত্র’।

তিনি বলেন, নবী-রাসূল আর আসবেন না। সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার জন্য আল্লাহর সার্বভৌমত্বের ভিত্তিতে তারই আইন-বিধানের প্রতিনিধিত্বকারী নেতার নেতৃত্ব প্রয়োজন।

সংক্ষিপ্ত মোনাজাতের পর সংগঠনের কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইয়াছিন, মুহাম্মাদ ইউসুফ আলী মোল্লা, সোলায়মান কবীরের নেতৃত্বে ৩০ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল বঙ্গভবনে রাষ্ট্রপতি বরাবর চিঠি ও ভিডিও বার্তা দেন।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
ডিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa