ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

সেই ভুল আর কখনো করবে না জনগণ: নিক্সন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
সেই ভুল আর কখনো করবে না জনগণ: নিক্সন  শেখ রেহানার জন্মদিন উপলক্ষে কেক কাটছেন নিক্সন চৌধুরী

ফরিদপুর: ফরিদপুর-৪ (ভাঙ্গা-সদরপুর-চরভদ্রাসন) আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেন, বিগত দিনে বিএনপি, জামায়াত সরকার গঠন করে চিহ্নিত যুদ্ধাপরাধীদের হাতে পতাকা দিয়ে ৩০ লাখ শহীদের সঙ্গে উপহাস করেছে। এ দেশের জনগণ সেই ভুল আর কখনো করবে না।

তারা কখনোই আর ওই বিএনপি-জামায়াত-শিবিরকে ক্ষমতায় দেখতে চায় না।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে ফরিদপুর সদর উপজেলার ধুলদীতে অবস্থিত হল্যান্ড চিলড্রেন হাউস চত্বরে বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার জন্মদিন উপলক্ষে আয়োজিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

নিক্সন চৌধুরী বলেন, বর্তমানে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনা করছেন। তার হাত ধরে উন্নত বিশ্বের কাতারে পৌঁছে যাচ্ছে বাংলাদেশ। দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষার সঙ্গে সঙ্গে দিন-রাত পরিশ্রম করে দেশের উন্নয়ন করে যাচ্ছেন শেখ হাসিনা। দেশকে এগিয়ে নিতে হলে, দেশের স্বাধীনতাকে রক্ষা করতে হলে দেশ পরিচালনায় আওয়ামী লীগ তথা শেখ হাসিনার কোনো বিকল্প নেই।  

এ সময় উপস্থিত সবার কাছে শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনার জন্য দোয়া চান নিক্সন চৌধুরী।  

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোলা মাস্টার, পৌর মেয়র অমিতাভ বোস, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামিম হক, যুবলীগের সাবেক কেন্দ্রীয় নেতা ফারুক হোসেন, কেন্দ্রীয় যুবলীগের অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন, পৌর আওয়ামী লীগের আহ্বায়ক মনিরুল হাসান মিঠু, জেলা যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশীদ চৌধুরী রিয়ানসহ আওয়ামী লীগ ও অংঙ্গ সংগঠনের কয়েকশ নেতা-কর্মী।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa