ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

পুলিশের ওপর হামলার ঘটনায়  যুবলীগ নেতা গ্রেফতার 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
পুলিশের ওপর হামলার ঘটনায়  যুবলীগ নেতা গ্রেফতার  সুমন পণ্ডিত

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় পুলিশের কাজে বাধা ও মারধর করায় ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সুমন পণ্ডিতকে (৩৫) গ্রেফতার করা হয়েছে। ভুক্তভোগী পুলিশ সদস্যকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

এর আগে, সুমনের বিরুদ্ধে সংঘবদ্ধ হয়ে সরকারি কাজে বাধা দেওয়াসহ মারধর এবং ভয়ভীতি প্রদর্শনের মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

গ্রেফতার সুমন আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের চাকলগ্রাম এলাকার মৃত শাহ আলমের ছেলে। তিনি বর্তমানে পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

মামলার এজাহার থেকে জানা গেছে, সোমবার (১৩ সেপ্টেম্বর) রাতে ৯৯৯-এ ফোন কলের মাধ্যমে মারামারির খবর পেয়ে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে নবীনগর এলাকায় জাতীয় স্মৃতিসৌধের সামনে যায় পুলিশের কয়েকজন সদস্য। সেখানে মারামারির সঙ্গে জড়িত অজ্ঞাত কারো পক্ষ নিয়ে পুলিশের সঙ্গে উচ্ছৃঙ্খল আচরণ করে সুমন পণ্ডি। এসময় তার সঙ্গে থাকা পুলিশের গাড়িচালক রাশিদুলকে (ড্রাই কং/১৫৭৬) মারধর করে নীলাফোলা জখম করে। এ সময় সুমন পুলিশের কাজে বাধা দেয় এবং পুলিশ সদস্যদের ভয়ভীতি প্রদর্শন করে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, সুমন পণ্ডির বিরুদ্ধে ১৪৩, ৩৩২, ৩৫৩ ও ৫০৬ ধারায় মঙ্গলবার মামলা দায়ের করা হয়েছে। আশুলিয়া থানায় মামলা নং-৩০। সুমনকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে আজ আদালতে পাঠানো হয়েছে। তার নামে এর আগেও মাদক মামলা আছে। সে মাতাল ছিল কিনা মেডিক্যাল টেস্টের রিপোর্ট পেলে জানা যাবে।

জানা যায়, ২০১৯ সালের ৩ আগস্ট ফেনসিডিল ও এক সহযোগীসহ পুলিশের কাছে আটক হন সুমন পণ্ডি ওরফে সুমন পণ্ডিত ওরফে সুমন মণ্ডল পণ্ডিত।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।