ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

‘গুন্ডাপান্ডা দিয়ে ভয় দেখানো যায়, ভোট পাওয়া যায়না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
‘গুন্ডাপান্ডা দিয়ে ভয় দেখানো যায়, ভোট পাওয়া যায়না’ আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, গুন্ডাপান্ডা দিয়ে ভয় দেখানো যায়, ভোট পাওয়া যায়না। ভালোবাসা দিয়ে মানুষের মন জয় করতে হয়।

আমি সে চেষ্টাই করছি। মানুষকে ভালোবাসলে তারা নৌকায় ভোট দেবে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বন্দর প্রেসক্লাবের নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি কাউকে ভয় দেখিয়ে জোর করিনা। আমি কোন বিএনপির নেতাকর্মীকে আমার মিছিলে আসতে বলিনা। যে যেই দল করুক, আমি চাই সেটি হবে সুষ্ঠু, সুন্দর ও মানুষের জন্য। বঙ্গবন্ধু শিখিয়েছেন মানুষকে ভালোবাসতে। আর শেখ হাসিনা বলেছেন, নৌকার ভোট ব্যাংক বাড়াও, আমি তাই করছি।

আনোয়ার হোসেন বলেন, মানুষকে খুশি করতে পারলে আল্লাহকে খুশি করা যাবে। মানুষকে খুশি না করলে আল্লাহ খুশি হবেন না, ভোটও পাবেন না। আওয়ামী লীগের ভোট ব্যাংক বাড়বে যদি মানুষকে ভালোবাসা যায়।

বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক সাহা, কাউন্সিলর সাগর, কাউন্সিলর হান্নান সরকার, কাউন্সিলর সুলতান আহম্মেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০২১
জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa