ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নাই: শিক্ষামন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের বিকল্প নাই: শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি

চাঁদপুর: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি  বলেছেন, সংগঠন সবার আগে। সংগঠনকে শক্তিশালী করতে ঐক্যের কোনো বিকল্প নাই।

সাংগঠনিক কাজে কোন দ্বিমত থাকতে পারবে না। যেখানেই থাকি নিয়ম মানতে হবে এবং সবাইকে নিয়ে চলতে হবে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংগঠনের নেতা-কর্মীদের সঙ্গে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, একটি পরিবারেও অনেক ধরনের লোক থাকেন, তবুও পরিবারের সবাইকে নিয়ে চলতে হয়। সে রকম আওয়ামী লীগও একটি পরিবার। সবাই মিলেই সামনে আমরা কাজ করবো। স্থানীয় নির্বাচনকে গুরুত্বের সঙ্গে দেখতে হবে। সাংগঠনিক শক্তির মধ্য দিয়ে আমরা অতীতেও সাফল্য লাভ করেছি, এখনও করছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও করবো।

তিনি বলেন, ষড়যন্ত্রকারীদের ষড়যন্ত্র থেমে নেই। তাদের সে ষড়যন্ত্র আমাদের রুখে দিতে হবে। বঙ্গবন্ধুর কন্যার পক্ষেই সম্ভব সাধারণ জনগণের স্বপ্ন পূরণ করা।

শিক্ষামন্ত্রী শিক্ষা ব্যবস্থা নিয়ে বলেন, যুদ্ধ বিধ্বস্ত দেশে বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষা চালু করেছিলেন। বঙ্গবন্ধু শিক্ষকদের অনেক সম্মান করতেন। আমাদের শিক্ষা ব্যবস্থার নতুন কাঠামো তৈরি করা হয়েছে। ২০২৩ সাল থেকে কারিকুলাম হিসেবে শুরু করবো। ২০২৩-২০২৫ সালের মধ্যে পুরোপুরি তা বাস্তবায়ন করা হবে।

চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সন্তোষ দাস, ইঞ্জিনিয়ার আব্দুর রব ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাড. মুজিবুর রহমান ভূঁইয়া, পৌরসভার মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০২১
জেডএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।