ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

লক্ষ্মীপুরে যুবলীগের ১০ নেতাকর্মীকে পেটালেন মেয়রের ছেলে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
লক্ষ্মীপুরে যুবলীগের ১০ নেতাকর্মীকে পেটালেন মেয়রের ছেলে

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে যুবলীগের বর্ধিত সভাকে কেন্দ্র করে মারধরের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 

এসময় জেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল আজিম বাবর আহত হয়েছেন। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। অন্য আহতদের মধ্যে মাসুম (২৫) ও আবদুল মতিনের (৫৮) নাম জানা গেছে।  

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে পৌর এলাকার মেঘনা রোডের জাইল্লা টোলা নামক স্থানে এ ঘটনা ঘটে।  
 
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা ও প্রত্যক্ষদর্শীরা জানান, যুবলীগের বর্ধিত সভায় যোগ দিতে আসা কেন্দ্রীয় নেতাদের বরণ করতে আজ সকাল থেকে বিভিন্ন পদপ্রত্যাশী নেতারা তাদের কর্মী সমর্থকদের নিয়ে লক্ষ্মীপুর-রামগঞ্জ আঞ্চলিক সড়কের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয়।  

জেলা যুবলীগের সভাপতি পদপ্রত্যাশী নুরুল আজিম বাবর তার সমর্থকদের নিয়ে মেঘনা রোডের জাইল্লা টোলা নামক এলাকায় অবস্থান নিলে সেখানে অতর্কিত হামলা চালায় লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের আলোচিত সাবেক সাধারণ সম্পাদক আবু তাহেরের ছেলে বর্তমান কমিটির নেতা একেএম সালাহ উদ্দিন টিপু ও তার সমর্থকরা।  

প্রত্যক্ষদর্শী বাবর সমর্থকরা অভিযোগ করে বলেন, জেলা যুবলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু এবং সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানের নেতৃত্বে কয়েকশ লোক মোটরসাইকেল ও মাইক্রোবাসে করে এসে তাদের এলোপাতাড়ি জিআই পাইপ দিয়ে মারধর করে। এতে তাদের বেশকিছু কর্মী সমর্থক আহত হয়েছে।  

এদিকে এ ঘটনায় জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু আহত হয়েছেন বলে তিনি দাবি করেছেন।  

তিনি জানান, সাবেক ছাত্রলীগ নেতা বাবরের নেতৃত্বে সন্ত্রাসীরা তার ওপর হামলা চালিয়েছে। এতে তার ডান হাতে জখম হয়েছে। দুপুরে সদর হাসপাতাল থেকে তিনিও প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলে, মেঘনা রোডে তুচ্ছ একটি ঘটনা হয়েছে বলে শুনেছি। সেখানে এখন পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্ধিত সভাকে কেন্দ্র করে যেন কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা প্রস্তুত রয়েছে।  

জানা যায়, প্রায় চার বছর পর জেলা যুবলীগের কমিটি ঘোষণার পর আজ প্রথমবারের মতো বর্ধিত সভার আয়োজন করে জেলা যুবলীগ। এতে কেন্দ্রীয় নেতারা উপস্থিত রয়েছেন।  

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa