ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

নির্বাচন অংশগ্রহণমূলক করতে জাপার মনিটরিং সেল গঠন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
নির্বাচন অংশগ্রহণমূলক করতে জাপার মনিটরিং সেল গঠন

ঢাকা: আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে বিভাগীয় মনিটরিং সেল গঠন করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের।  

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের গঠনতন্ত্রে প্রদত্ত ক্ষমতাবলে আসন্ন স্থানীয় সরকার নির্বাচনকে (ইউনিয়ন পরিষদ, পৌরসভা, উপজেলা ও জেলা পরিষদ) অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক করার জন্য আট বিভাগীয় কমিটির অধীনে আটটি মনিটরিং সেল গঠন করেছেন। ওই সেল সার্বক্ষণিকভাবে স্থানীয় সরকার নির্বাচনে প্রার্থীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করবে।  

প্রার্থীরা তাদের যেকোনো সমস্যা (রাজনৈতিক, প্রসাশনিক, সুষ্ঠু নির্বাচনের অন্তরায় এমন কার্য্য, অন্য দলের চাপ বা শক্তি প্রয়োগ) সেলকে জানাবেন। মনিটরিং সেল সে মোতাবেক ব্যবস্থা নেবে।

ঢাকা বিভাগের সেলে রয়েছেন গোলাম মোহাম্মদ রাজু, মিজানুর রহমান মিরু ও মাহমুদ আলম। চট্টগ্রাম বিভাগে মো. বেলাল হোসেন, সৈয়দ মো. ইফতেকার ও আহসান হাসান । রাজশাহী বিভাগে জহিরুল ইসলাম জহির ও নুরুল ইসলাম ওমর। খুলনা বিভাগে মো. সাহিদুর রহমান টেপা ও সুমন আশরাফ।  

সিলেট বিভাগে এ টি ইউ তাজ রহমান ও সৈয়দ মঞ্জুরুল হোসেন মঞ্জু। বরিশাল বিভাগে   সংসদ সদস্য রানা মো. সোহেল ও ইকবাল হোসেন তাপস। ময়মনসিং বিভাগে মোস্তফা আল মাহমুদ ও মো. জসিম উদ্দিন ভুঁইয়া। এ ছাড়া রংপুর বিভাগে রয়েছেন এস এম ইয়াসির ও মো. আব্দুর রাজ্জাক।  

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০২১
এসএমএকে/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa