ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

ষড়যন্ত্র করে বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারবে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
ষড়যন্ত্র করে বিএনপি কখনো ক্ষমতায় আসতে পারবে না

নরসিংদী: শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি বলেছেন, আওয়ামী লীগের বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি কখনোই ক্ষমতায় আসতে পারবে না। বিএনপিকে ক্ষমতায় আসতে হলে রাজনীতি করে আসতে হবে।

তারা প্রতিনিয়ত আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার করে যাচ্ছেন।  

শনিবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদীর বেলাব উপজেলার চর উজিলাবো ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি কোনায় এখন উন্নয়নের ছোঁয়া লেগেছে। দেশের প্রতিটি ইউনিয়ন পরিষদকে ঢেলে সাজানো হচ্ছে। এখন ইউনিয়ন পরিষদেই স্বাস্থ্য সেবা, ডিজিটাল সেবা সব একই স্থানে পাওয়া যাচ্ছে। এর ফলে জনগণের নাগরিক সেবার উন্নতি ঘটেছে।

মন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধু মানুষের পাশে থাকার রাজনীতি করতেন। সকল মানুষের সুখে দুঃখে পাশে থাকতেন। মাননীয় প্রধানমন্ত্রী ও নিজেকে আত্মমানবতার সেবায় বিলিয়ে দিয়েছে। আমরা ও মানুষের পাশে থাকার রাজনীতি করি। জনগণের কল্যাণে কাজ করি।

দলে প্রতিযোগিতা থাকবে কিন্তু কোন প্রতিহিংসা থাকবে না জানিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কোনো প্রতিহিংসার রাজনীতি করে না। সবাইকে তার নিজের যোগ্যতা দিয়ে দলে স্থান করে নিতে হবে। সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। যারা দলের নাম ভাঙিয়ে অপকর্মে লিপ্ত আছে তাদের তালিকা করা হচ্ছে। অচিরেই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকারের উপ-পরিচালক ভূইয়া মো. রেজাউর রহমান ছিদ্দিকি। এছাড়া আরো উপস্থিত ছিলেন, বেলাব উপজেলা নির্বহী কর্মকর্তা (ইউএনও) আক্তার হোসেন শাহীন, ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুজ্জামান ভূইয়া জাহাঙ্গীর, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য মঞ্জরুল মজিদ মাহমুদ সাদী, বেলাব উপজেলা, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশসহ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa