ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

বিএনপি সবসময় চোরাগলিপথে ক্ষমতায় এসেছে: কৃষিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
বিএনপি সবসময় চোরাগলিপথে ক্ষমতায় এসেছে: কৃষিমন্ত্রী

টাঙ্গাইল: কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের সম্পাদক মণ্ডলীর সদস্য মো. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি সবসময়ই চোরাগলিপথে ও ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। বিএনপির মতো আওয়ামী লীগ কোনদিন চোরাগলিপথে ষড়যন্ত্র করে ক্ষমতায় আসেনি।

আওয়ামী লীগ সবসময় সহজ-সরল পথে হেঁটে, গণতান্ত্রিকভাবে জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে, সরকার গঠন করেছে, দেশ পরিচালনা করেছে এবং এখনও করছে।

শনিবার (২৫ সেপ্টেম্বর) টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় পৌর আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রী বলেন, রাজাকার-আলবদরদের দিয়ে দল গঠন করে বিএনপি দেশের মুক্তিযোদ্ধাদের হেয় ও ছোট করেছিল। এই রাজাকার-আলবদর ও যুদ্ধাপরাধীদের ক্ষমতায় এনে বিএনপি দীর্ঘদিন দেশ শাসন করেছে।

ধনবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি মো. সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান হারুনার রশিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মীর ফারুক আহমাদ প্রমুখ বক্তব্য দেন। এসময় পৌর ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্নস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa