ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
ঐক্যবদ্ধ থেকে সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে

শরীয়তপুর: আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করে সরকার বিরোধী সব ষড়যন্ত্রের জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিরুদ্ধে বারবার ষড়যন্ত্র হয়েছে, হচ্ছে।

আওয়ামী লীগ পরিবারকে ঐক্যবদ্ধ, সহনশীল থাকতে হবে। নিজেরা ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগের ক্ষতি কেউ কোনোদিন করতে পারবে না। আর বাংলাদেশ আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। এ দলে ভিন্নতা থাকবে, প্রতিযোগিতা থাকবে, কিন্তু প্রতিহিংসা করা যাবে না। সব ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে হবে। অন্যথায় দল ও দেশের ব্যাপক ক্ষতি হবে।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেখানো পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন বর্তমান বিশ্বে রোল মডেল, যোগ করেন উপমন্ত্রী।

শুক্রবার (১৫ অক্টোবর) সকালে শরীয়তপুরের সখিপুরের চরভাগায় সখিপুর থানা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি ও ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্যার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য দেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম পাইক, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সাধারণ হাসানুজ্জামান খোকনসহ অনেকে।

এনামুল হক শামীম এসময় আরো বলেন, যারা দেশের উন্নয়ন-অগ্রগতিতে ঈর্ষাণ্বিত হয়ে সেই বিএনপি-জামায়াত জোটের ইন্ধনে এ ঘটনা ঘটিয়েছে, তারা এর মাধ্যমে সারা দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে। আর যারা ধর্মীয় অনুভূতিতে আঘাত দিয়ে দেশকে অস্থিতিশীল করতে চান, তারা সাবধান হয়ে যান। তাদের কাউকেই কোনো ছাড় দেওয়া হবে না। আর আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নাই, বঙ্গবন্ধুর সৈনিকরা আন্দোলন করতে করতে এ পর্যায়ে এসেছে। আর বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে আওয়ামী লীগের নেতাকর্মীরা কখনো আপোস করে না। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার উন্নয়নের কথা জনগণের কাছে তুলে ধরতে হবে। এজন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

এর আগে শরীয়তপুরে শেখ হাসিনা কৃষি বিশ্ববিদ্যালয়ের অনুমোদন এবং কীর্তিনাশা নদীর ডান ও বাম তীর রক্ষা প্রকল্প পাস হওয়ায় নড়িয়া উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।  

এসময় উপস্থিত ছিলেন- নড়িয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক নাসির সরদার, যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল মীরমালত, যুবলীগ নেতা সাহাবউদ্দিন আহমেদ সানি, ইউনুস শেখ, বিএম মোতালেব, মফিজুর রহমান হিরু, মাসুদ রাড়ী, বিএম শাকিলসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।