ঢাকা, মঙ্গলবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৭ ডিসেম্বর ২০২১, ০২ জমাদিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা

কক্সবাজার: কক্সবাজারের মহেশখালীর কালামারছড়া  ইউনিয়নের ফকিরজুম পাড়ায় এক যুবলীগ নেতাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (১৮ অক্টোবর) রাত পৌনে ১০টার দিকে এ  ঘটনা ঘটে।

নিহত রুহুল কাদের (৪০) স্থানীয় মোহাম্মদের ছেলে এবং ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানিয়েছে, কালারমারছড়া বাজারের উত্তর দিক থেকে একটি সিএনজি চালিত অটোরিকশা ফকিরজুমপাড়ায় প্রবেশ করে। অতর্কিতভাবে অটোরিকশায় থাকা ব্যক্তিরা রুহুল কাদেরকে প্রথমে ধারালো অস্ত্র দিয়ে কুপয়ে ও গুলি করে পালিয়ে যায়।

স্থানীয়রা উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে মহেশখালী-কুতুবদিয়া সার্কেলের এএসপি মো. জাহেদুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই ঘটনাস্থলে যান।

ওসি মো. আবদুল হাই জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে এ বিষয়ে তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। ঘটনার রহস্য উন্মোচনে পুলিশ কাজ করছে বলে জানান তিনি।

নিহত রুহুল কাদের বঙ্গবন্ধু মানবকল্যাণ পরিষদ মহেশখালী উপজেলা কমিটির বর্তমান সভাপতি। এছাড়া তিনি সাবেক ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন।

বাংলাদেশ সময়: ০০৪৫ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২১
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa