ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

যুবলীগ নেতাকে গুলির ঘটনায় মামলা

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
যুবলীগ নেতাকে গুলির ঘটনায় মামলা

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী পৌর এলাকার নয় নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন হোসেনকে (৩৮) গুলির ঘটনায় মামলা হয়েছে। তবে এখনো কেউ গ্রেফতার হয়নি।

 

মঙ্গলবার (১৯ অক্টোবর) দিবাগত রাতে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, সোমবার (১৮ অক্টোবর) রাতে মামলা নথিভুক্ত করা হয়েছে।  

এর আগে সোমবার (১৮ অক্টোবর) দিবাগত রাতে প্রতিপক্ষের গুলিতে আহত যুবলীগ নেতা শাহিনের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে পাঁচজনকে আসামি করে ঈশ্বরদী থানায় অভিযোগ দায়ের করেন।

যুবলীগ নেতা শাহিন ঈশ্বরদী পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের ইস্তা ভেলুপাড়ার আব্দুর রশিদের ছেলে।

মামলায় আসামিরা হলেন- ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুবায়ের বিশ্বাস, তার সহযোগী শহীদ আমিনপাড়া আনিছুর রহমানের ছেলে আরাফাত হোসেন রাসেল, আমবাগান এলাকার ফরহাদ হোসেনের ছেলে আলমগীর হোসেন, ছৈমুদ্দিনের ছেলে শফিকুল ইসলাম, মাহাতাব কলোনির রাজ্জাকের ছেলে সোহেল ওরফ নাটা সোহেল।

সোমবার (১৭ অক্টোবর) দুপুরে ঈশ্বরদী শহরের স্টেশন রোডে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে, উপজেলা ও পৌর  যুবলীগের নেতারা সংবাদ সম্মেলনে জানান, শহরের আলহাজ্ব মোড়ের বাঁশের হাট দখলকে কেন্দ্র করে এই ঘটনা ঘটিয়েছেন সাবেক ছাত্রলীগ সভাপতি জুবায়ের বিশ্বাসসহ তার সহযোগীরা। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এসময় প্রকৃত দোষিদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন তারা।

শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে ঈশ্বরদী শহরের আলহাজ্ব মোড়ের বাঁশেরহাট হাট দখলের দ্বন্দ্বে এ ঘটনা ঘটেছে। বর্তমানে যুবলীগ নেতা শাহিন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঈশ্বরদী উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তমাল জানান, যুবলীগ নেতা শাহিনের শরীর থেকে একটি গুলি বের করা হয়েছে এবং ১১ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।  

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, মামলা নথিভুক্ত হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে, যারা এ ঘটনায় জড়িত তাদের গ্রেফতার করা হবে।

জানা যায়, শনিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় ঈশ্বরদী শহরের আলহাজ্ব মোড় এলাকায় বাঁশেরহাটে মাঁচার ওপর বসেছিলেন যুবলীগ নেতা শাহিন। এসময় একদল দুর্বৃত্ত মোটরসাইকেল ও প্রাইভেটকারে এসে আতর্কিতভাবে তিন রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এসময় শাহিনের ডান হাত ও ডান পাজরে গুলিবিদ্ধ হয়।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।