ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

রাজনীতি

যুবদলের মিছিলে বাধা, পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
যুবদলের মিছিলে বাধা, পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ

রাজশাহী: প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশ চলাকালে মিছিলে বাধা দেওয়ায় রাজশাহীতে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে।

বুধবার (২৭ অক্টোবর) বিকেলে মহানগরীর মালোপাড়া এলাকায় বিএনপি কার্যালয়ের নিচে এ ঘটনা ঘটে।

এতে বোয়ালিয়া থানা পুলিশের এক এসআই আহত হন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদশীরা জানান, বুধবার বিকেলে মহানগরীর মালোপাড়ায় মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ করছিল মহানগর যুবদল। ওই সময় একটি মিছিল সমাবেশের দিকে চলে আসায় পুলিশ তাতে বাধা দেয়।

একপর্যায়ে মিছিল ছাড়া নেতাকর্মীদের ওই সমাবেশে যেতে অনুরোধ করে পুলিশ। এতে ক্ষিপ্ত হয়ে মিছিলকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এতে হাতে আঘাত পান বোয়ালিয়া থানার উপপরিদর্শক (এসআই) ইফতেখার আলম। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় পুলিশ ধাওয়া দিয়ে যুবদল নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

তবে রাজশাহী মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট বলেন, এ ঘটনায় তাদের কোনো নেতাকর্মী জড়িত নয়। ঘটনার পরিধি ছিল কয়েক মিনিটের। বহিরাগতরা পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে পরিস্থিতি উত্তপ্ত করতে চেয়েছিল। কিন্তু পরে পরিস্থিতি দ্রুতই আবার স্বাভাবিক হয়।

জানতে চাইলে রাজশাহীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মন জানান, সমাবেশ চলাকালে মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে দুই-একটা ইট-পাটকেল নিক্ষেপ করা হয়। ঘটনা অত বড় না। তাই এ নিয়ে থানায় কোনো মামলা হবে না।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এসএস/জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa