ঢাকা, মঙ্গলবার, ১০ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

রাজনীতি

মন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদের

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
মন্ত্রিত্ব একটি চ্যালেঞ্জিং জব: কাদের ফাইল ফটো

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মন্ত্রীর পদে থাকলে অনেক কিছু অ্যাডজাস্ট করে চলতে হয়। এখানে অনেক সমস্যা আছে।

চেয়ারে থাকলে অনেক কিছু মোকাবিলা করতে হয়। এটি একটি চ্যালেঞ্জিং জব।  

শনিবার (২৭ নভেম্বর) জাতীয় সংসদে বিরোধীদলীয় এমপিদের সমালোচনার জবাব দিতে গিয়ে এসব কথা বলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।   

এদিন সংসদে পাস হয় মহাসড়ক বিল-২০২‌১। সড়কে প্রাণহানি ও অরাজকতা নিয়ে এ সময় বিরোধী দলের এমপিদের তীব্র সমালোচনা করেন তিনি।  

বিলটির ওপর আলোচনাকালে বিএনপির সংরক্ষিত আসনের সংসদ সদস্য রুমিন ফারহানা বলেন, সড়ক পরিবহন বিল, ২০১৮-তে পরিবহন মালিক ও শ্রমিকদের চাপে সংশোধন করে শাস্তি কমানো হচ্ছে।  

জবাবে ওবায়দুল কাদের বলেন, সংসদে যেটা বলা হয়েছে, তা মোটেও ঠিক নয়। আপনাদের আশ্বস্ত করতে চাই, এই আইনে সাজার শৈথিল্য বা কঠোরতা কোনোভাবেই শিথিল করা হয়নি। কোনো সাজা কমানো হয়নি। আইনের যে কঠোরতা, আইনের যে স্পিরিট অরিজিনাল আইনে ছিল সেটাই আছে, সেটাই থাকবে। শুধু ভাষাগত পরিবর্তন ও প্রতিবেশী অন্য দেশের সঙ্গে মিল রেখে আইনটিকে আমরা যুগোপযোগী করেছি।

বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
জেএইচটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa