ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কুড়িগ্রাম ছাত্র ইউনিয়নের সভাপতি প্রান্তিক-সম্পাদক পর্ব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪১ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
কুড়িগ্রাম ছাত্র ইউনিয়নের সভাপতি প্রান্তিক-সম্পাদক পর্ব

কুড়িগ্রাম: বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কুড়িগ্রাম জেলা সংসদের সম্মেলনে অনিরুদ্ধ প্রলয় প্রান্তিককে সভাপতি, রিদওয়ান ইসলাম পর্বকে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে কুড়িগ্রাম প্রেসক্লাবের সৈয়দ শামসুল হক মিলনায়তনে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রনেতা শহীদ নতুনের মা শামসুন্নাহার বেগম।

এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু, কুড়িগ্রামের বিশিষ্ট আইনজীবী অ্যাডভোকেট এনামুল হক চৌধুরী চাঁদ, বাংলাদেশ মহিলা পরিষদ কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি রওশন আরা চৌধুরী, সাবেক ছাত্রনেতা নেজামুল হক বিলু, সিপিবি উলিপুর উপজেলা সেক্রেটারি অ্যাডভোকেট প্রদীপ কুমার প্রমুখ।

‘রুখো শিক্ষা বাণিজ্য-রাষ্ট্রীয় সন্ত্রাস-সাম্রাজ্যবাদ ভাঙ্গো মৌলবাদের বিষদাঁত আনো নতুন প্রভাত’ সম্মেলনের এই স্লোগানে শহরের কলেজমোড় থেকে শাপলা চত্বর পর্যন্ত কুড়িগ্রাম-চিলমারী সড়কে একটি র‌্যালি বের করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
এফইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।