ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

ফেনসিডিল হাতে ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
ফেনসিডিল হাতে ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ শিকদারের ফেনসিডিল হাতে একটি ভিডিও এবং একটি স্টিল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাতে বেশ কিছু ফেসবুক আইডি থেকে এ ভিডিও ও ছবি প্রকাশ করা হয়।

এতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় বইছে। তবে নাহিদ শিকদারের দাবি এ ছবি কেউ এডিট করে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন।  

৩৫ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, ফেনসিডিলের বোতল হাতে নিয়ে আম বাগানে হাঁটছেন ছাত্রলীগ নেতা নাহিদ শিকদার এবং মাদক সেবনের জন্য প্রস্তুত হচ্ছেন।  এর আগেও নাহিদ শিকদারের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় চাঁদাবাজি এবং ছিনতাইয়ে সহযোগিতার অভিযোগে একাধিক সংবাদ প্রকাশিত হয়।

নাম প্রকাশ না করার শর্তে রহনপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী জানান, আমি একজন ছাত্রলীগের ত্যাগী নেতা। তারপরেও নাহিদ শিকদার আমাকে পদ দেবেন বলে মোটা অংকের টাকার চেক লাগবে বলে অফার দেন। কিন্তু আমি তাতে ক্ষুব্ধ হয়েছি। এমন ছাত্রলীগ নেতা ছাত্রলীগের জন্য কলঙ্ক বয়ে আনবে বলে আমি মনে করি। তাই দ্রুত তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে জানতে চাইলে চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি নাহিদ সিকদার জানান, আমার বিরুদ্ধে একটি কুচক্রী মহল সম্মান নষ্টের লক্ষে মিথ্যা প্রচারণা চালিয়ে আসছে।

এ বিষয়ে জানতে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল-নাহিয়ান খান জয়কে একাধিকবার  কল দিলেও তিনি তা রিসিভ করেননি। ফলে তার মন্তব্য পাওয়া যায়নি।
২০২০ সালে ১০ ডিসেম্বর নাহিদ শিকদার চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২১
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।