ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

প্রেসক্লাবের সামনে ঢাকা জেলা বিএনপির সমাবেশ চলছে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
প্রেসক্লাবের সামনে ঢাকা জেলা বিএনপির সমাবেশ চলছে ছবি: শাকিল আহমেদ

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে ঢাকা জেলা বিএনপির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ চলছে।

বৃহস্পতিবার(৩০ডিসেম্বর) দুপুর ২টায় এই সমাবেশ হওয়ার কথা থাকলেও একটার দিকেই শুরু হয়েছে।

ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মোহাম্মদ সালাহ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের পরিচালনায় এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। আরও উপস্থিত আছেন, ঢাকা জেলা বিএনপির সহসভাপতি নাজিম উদ্দিন মাস্টার, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুন রায় চৌধুরীসহ ধামরাই, কেরানীগঞ্জ, সাভার উপজেলা বিএনপির নেতাকর্মীরা।  

সমাবেশকে কেন্দ্র করে ঢাকা জেলার বিভিন্ন উপজেলা থেকে দলীয় নেতাকর্মীরা মিছিল নিয়ে প্রেসক্লাবের সামনে জড়ো হয়েছেন। দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে তারা বিভিন্ন স্লোগান দিচ্ছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জেলায় জেলায় সমাবেশ করছে বিএনপি। গত ২২ ডিসেম্বর থেকে এ সমাবেশ শুরু হয়। ৩০ ডিসেম্বর ঢাকা জেলা বিএনপির সমাবেশের মধ্যে দিয়ে পূর্বঘোষিত এই কর্মসূচি শেষ হবে। দেশের মোট ৩২ জেলায় সমাবেশ করে দলটি। এসব সমাবেশে কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময় ১৪০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২১
এমএইচ/এসআইএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।