ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

নিজেকে আহ্বায়ক করে বিএনপি নেতার কমিটি অনুমোদন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
নিজেকে আহ্বায়ক করে বিএনপি নেতার কমিটি অনুমোদন নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন নিজের স্বাক্ষরে নিজেকে আহ্বায়ক করে জেলার অধীনে থাকা তারাব পৌরসভা কমিটি অনুমোদন করেছেন। এ ঘটনায় তীব্র বিতর্কে পড়েছেন তিনি।

বিষয়টি জানাজানি হলে তিনি পৌরসভা কমিটির কাগজ গণমাধ্যমে দিতে নিষেধ করে দেন নেতাকর্মীদের। যদিও এর আগে শুক্রবার (২১ জানুয়ারি) দুপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ১০টি ইউনিট কমিটি অনুমোদনের বিষয়টি স্বীকার করেন।  

জানা যায়, শুক্রবার কমিটি অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেছেন মামুন মাহমুদ। এর আগে বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির অধীনে থাকা পাঁচটি থানা ও পাঁচটি পৌরসভা বিএনপির আহ্বায়ক কমিটি অনুমোদন করেছেন জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন ও সদস্য সচিব মামুন মাহমুদ। ১০টি ইউনিটের আহ্বায়ক কমিটি ৩১ সদস্য বিশিষ্ট করা হয়েছে।  

তারাব পৌরসভার কমিটিতে নাসিরউদ্দিনকে (জেলার ভারপ্রাপ্ত আহ্বায়ক) আহ্বায়ক ও জকির হোসেন রিপনকে সদস্য সচিব করে দায়িত্ব দেওয়া হয়েছে। এই কমিটি অনুমোদন দেন নাসির উদ্দিন নিজেই।

ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসিরউদ্দিন জানান, আমরা দায়িত্ব পাওয়ার পর কেন্দ্রীয় নির্দেশে দ্রুততম সময়ে তিনদিনের মধ্যে কমিটি অনুমোদন করতে পেরেছি। এটা আমাদের সফলতা বলে আমি মনে করি। আশা করছি কমিটি সবার কাছে গ্রহণযোগ্য হবে। তারাব পৌরসভা কমিটি নিয়ে কিছুটা সমস্যা আছে। তাই এটার কাগজ আমরা প্রেসে দেইনি। এটা আমরা দেখছি।

বাংলাদেশ সময়: ১০০৮ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
এমআরপি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।