ঢাকা, বুধবার, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২, ১৬ শাওয়াল ১৪৪৩

রাজনীতি

শিবালয়ে ৯ ‘বিদ্রোহী’ নেতাকে বহিষ্কার করল আ. লীগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
শিবালয়ে ৯ ‘বিদ্রোহী’ নেতাকে বহিষ্কার করল আ. লীগ 

মানিকগঞ্জ: ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মানিকগঞ্জের শিবালয়ে দলীয় নির্দেশ অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৯ জনকে বহিষ্কার করা হয়েছে।  

শনিবার (২২ জানুয়ারি) বিকেলের দিকে জেলা আওয়ামী লীগরে সভাপতি গোলাম মহীউদ্দীন ও সাধারণ সম্পাদক আব্দুস সালাম স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- শিবালয় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুস সালাম, শিবালয় উপজেলা যুবলীগের সদস্য মোহসিন রাজু, তেওতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবদুল করিম, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ মোশারফ হোসেন, উথুলী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্ঠা মাসুদুর রহমান মাসুদ, মহাবেদপুর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. জালাল সরকার, আরুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি মোনায়েম মুনতাকিম রহমান খাঁন, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ রহমান আলী মৃধা এবং একই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য আয়নাল হক।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের বিপক্ষে বিদ্রোহী প্রার্থী হওয়ায় শিবালয় উপজেলার সাত ইউনিয়নে ৯ জনকে বহিষ্কার করা হয়েছে। যারা গোপনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে কাজ করছেন, তাদের সর্তক করা হয়েছে। সেই সঙ্গে নৌকার প্রার্থীর বিরুদ্ধে কাজের প্রমাণ পাওয়া গেলে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২২
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa