ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

রাজনগর ইউনিয়ন আ.লীগের সভাপতি নরুল, সম্পাদক আলেম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১১ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
রাজনগর ইউনিয়ন আ.লীগের সভাপতি নরুল, সম্পাদক আলেম বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মীর মালত (সভাপতি) ও আবু আলেম মাদবর (সাধারণ সম্পাদক)

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মীর মালত ও আবু আলেম মাদবর (চেয়ারম্যান) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।  

শুক্রবার (১ এপ্রিল) সন্ধ্যার দিকে ৬৯ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন  পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।

 

কমিটির অনুমোদন দেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন।

এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য তাহমিনা খাতুন শিলু, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাদশা শেখ প্রমুখ।  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এবং নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।

অন্যদিকে নবনির্বাচিতদেরও শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলের বিভিন্ন স্তরের নেতারা।

বাংলাদেশ সময়: ১৫০৫ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।