ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আইভীর মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি মন্ত্রী-ডিসি-এসপির পাশে!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৭ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
আইভীর মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি মন্ত্রী-ডিসি-এসপির পাশে!

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের একটি পার্কে নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর দায়ের করা আইসিটি মামলার ওয়ারেন্টভুক্ত আসামিকে পাশে নিয়ে একটি অনুষ্ঠানে বসতে দেখা গেছে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, জেলা প্রশাসক (ডিসি) মঞ্জুরুল হাফিজ ও জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলমকে।  

রোববার (২৪ এপ্রিল) বিকেলে ঢাকা নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে নম পার্কে শেখ কামাল আইটি ট্রেনিং অ্যান্ড ইনকিউবেশন সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে এ দৃশ্য দেখা গেছে।

এ সময় মঞ্চেই বসেছিলেন পুলিশের খাতায় ওয়ারেন্টভুক্ত আসামি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। নিজ দলের জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী তার বিরুদ্ধে মামলা করেন। এ মামলার ওয়ারেন্টে ক্ষুব্ধ জেলা ও মহানগর আওয়ামী লীগের একটি অংশ নিয়মিত প্রতিবাদ জানাচ্ছে। তাদের দাবি, সিটি করপোরেশন নির্বাচনের আগে মেয়রের নির্বাচন করেছিলেন এই খোকন সাহা এবং আইভী তখন বলেছিলেন নির্বাচনে জয়ী হলে এই মামলা তিনি তুলে নেবেন।

এদিকে এ অনুষ্ঠান থেকে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ইফতার মহফিলে যোগ দেন মন্ত্রী। সেখানে মন্ত্রীর সামনে আইনজীবী সমিতির সদস্যরা খোকন সাহার মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বিক্ষোভ করেছেন।  
দলের ঊর্ধ্বতন মহলে বিষয়টি নিয়ে আলোচনা করা হবে বলে জানান প্রতিমন্ত্রী। এরপর আইনজীবীরা শান্ত হন।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) রাতে গ্রেফতারি পরোয়ানার বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহমুদা মালা। এর আগে ঢাকা সাইবার ট্রাইব্যুনালের বিচারক এ আদেশ দেন বলে জানান মালা।

২০২১ সালের ৪ জানুয়ারি ইউটিউব চ্যানেল ‘হিন্দুস লাইভস মেটারস’ এ দেওয়া বক্তব্যকে সামাজিক অস্থিরতা ও সাম্প্রদায়িক দাঙা ঘটানোর উদ্দেশ্যে বলে অভিযোগ এনে খোকন সাহার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করা হয়।  

নারায়ণগঞ্জের চাষাঢ়া আ.লীগ অফিসে বোমা হামলার ঘটনায় মামলার বাদী এই খোকন সাহা প্রায় ২৬ বছর ধরে মহানগর আ.লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, এপ্রিল ২৫, ২০২২
এমআরপি/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।