ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চাঁদা না দেওয়ায় যুবদলের সদস্য সচিবকে মারধর করল ছাত্রলীগ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, মে ৭, ২০২২
চাঁদা না দেওয়ায় যুবদলের সদস্য সচিবকে মারধর করল ছাত্রলীগ আহত ইমদাদুল হক

বেনাপোল (যশোর): বেনাপোলে চাঁদা না দেওয়ায় উপজেলা যুবদলের সদস্য সচিব ইমদাদুল হক ইমদাদকে (৩৮) মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (৬ মে) রাত সাড়ে ৯টার সময় বেনাপোল বলফিল্ড এলাকায় এ ঘটনা ঘটেছে।

 

আহত ইমদাদুল হক ইমদাদ ভবারবেড় গ্রামের মৃত মারফাত আলীর ছেলে। তিনি যশোর জেলা ছাত্রদলের সাবেক অর্থ সম্পাদক ও বর্তমানে শার্শা উপজেলা যুবদলের সদস্য সচিব।  

আহতের বড় ভাই জিয়াউর রহমান জানান, রাতে তার ছোট ভাই বেনাপোল বলফিল্ড এলাকায় বসেছিলেন। এসময় বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সুমনসহ ৮-১০ সন্ত্রাসী এসে ২ লাখ টাকা চাঁদা দাবি করেন। এসময় তিনি চাঁদা দিতে পারবেন না বলে জানালে তাকে রড, ও কাঁচের বোতল দিয়ে বেধরক মারধর করেন। পরবর্তীতে খবর পেয়ে পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হসপিটালে নিয়ে যাওয়া হয়েছে বলে জানান।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তার বড় ভাই থানায় এসে অভিযোগ দায়ের করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।  

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, মে ০৭, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।