ঢাকা, বুধবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৬ জুলাই ২০২২, ০৬ জিলহজ ১৪৪৩

রাজনীতি

ঝড়ে উড়ে গেছে মঞ্চ-প‍্যান্ডেল, হল রুমে আ. লীগের সম্মেলন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মে ২১, ২০২২
ঝড়ে উড়ে গেছে মঞ্চ-প‍্যান্ডেল, হল রুমে আ. লীগের সম্মেলন

ময়মনসিংহ: শুক্রবার (২০ মে) রাতে ঘূর্ণিঝড়ে উড়ে গেছে ময়মনসিংহ মহানগরীর ১৩, ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মঞ্চ ও প‍্যান্ডেল।  

অবশেষে নির্ধারিত সময়েই শনিবার (২১ মে) বিকেল ৪টায় নগরীর পলিটেকনিক ইনস্টিটিউটের হল রুমে অনুষ্ঠিত হয় এই সম্মেলন।

 

এ সময় সম্মেলনকে ঘিরে প্রার্থী ও নেতা সমর্থকদের খণ্ড খণ্ড মিছিল সমাবেশস্থলে আসতে থাকলে সড়কে আটকা পড়ে সব ধরনের যানবাহন।  এতে নগরীর চরপাড়া মোড় থেকে মাসকান্দা বাসস্ট্যান্ড পর্যন্ত সড়কে ব‍্যাপক যানজটের সৃষ্টি হয়। এ সময় ভোগান্তির শিকার হয় পথচারীরা।  

সমাবেশে মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিতুর রহমান শান্ত।  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাস্কৃতিক সম্পাদক বাবু অসিম কুমার উকিল এমপি।  

বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সিটি মেয়র ইকরামুল হক টিটু প্রমুখ।  

এদিকে সম্মেলনে নিজেদের অবস্থান জানান দিয়ে মোহিতুর রহমান শান্ত এবং ইকরামুল হক টিটুর ছবি সম্বলিত ব‍্যানার ফেস্টুনে পৃথক পৃথকভাবে বিশাল বিশাল শোডাউন করেন তাদের কর্মী-সমর্থকরা।  

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, মে ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa