ঢাকা, শনিবার, ১৮ আষাঢ় ১৪২৯, ০২ জুলাই ২০২২, ০১ জিলহজ ১৪৪৩

রাজনীতি

খালেদাকে আবার কারাগারে পাঠানোর বিষয়ে ভাবতে হবে: তথ্যমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, মে ২৬, ২০২২
খালেদাকে আবার কারাগারে পাঠানোর বিষয়ে ভাবতে হবে: তথ্যমন্ত্রী ছবি: শাকিল আহমেদ

ঢাকা: জনগণের প্রত্যাশা অনুযায়ী খালেদা জিয়াকে আবার কারাগারে পাঠানো যায় কিনা বিষয়টি এখন আবার ভাবতে হবে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী আয়োজন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়া প্রসঙ্গে প্রধানমন্ত্রীর মন্তব্যকে কেন্দ্র করে সারাদেশে বিক্ষোভ সমাবেশ হচ্ছে। এ বিষয়ে জানতে চাইলে তথ্যমন্ত্রী বলেন, তারা বিক্ষোভ প্রদর্শন করছেন, অথচ খালেদা জিয়া তো প্রধানমন্ত্রীকে অনেকবার হত্যাচেষ্টা করেছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলাই সেটির প্রমাণ। তার প্রতি প্রধানমন্ত্রী যে মহানুভবতা দেখিয়েছেন ও দেখিয়ে যাচ্ছেন, সেটি এখন অনেকে প্রশ্ন করছেন যে, যারা মহানুভবতার মূল্য দিতে জানে না, তাদের প্রতিই মহানুভবতা কেন? ফলে অনেকেই প্রশ্ন রেখেছেন, সাধারণ মানুষের অনেকেই প্রশ্ন রাখছেন, খালেদা জিয়াকে আবার কারাগারে পাঠানোর বিষয়ে।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর মহানুভবতায় খালেদা জিয়া দণ্ডপ্রাপ্ত আসামি হওয়া সত্ত্বেও দুই বছর কারাগারের বাইরে মুক্ত জীবন যাপন করছেন। এখন তারা যদি প্রধানমন্ত্রীর এই মহানুভবতা গ্রহণ করতে না পারে, তবে এখন ভাবতে হবে যে, জনগণের প্রত্যাশা অনুযায়ী তাকে আবার কারাগারে পাঠাতে হয় কিনা!

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, মে ২৬, ২০২২
এইচএমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa