ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

রাজনীতি

নড়িয়ায় ভোজেশ্বর ইউনিয়ন আ.লীগের নতুন কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
নড়িয়ায় ভোজেশ্বর ইউনিয়ন আ.লীগের নতুন কমিটি আলী আহম্মেদ সিকদার (সভাপতি) ও খান জাহাঙ্গীর (সাধারণ সম্পাদক) 

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাবেক চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদার ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাবেক যুবনেতা খান জাহাঙ্গীর।

 

রোববার (৩১ জুলাই) দুপুরের দিকে নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।  

৬৯ সদস্য বিশিষ্ট ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের এ কমিটির অনুমোদন করেন নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল ও সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন।

এদিকে, সাবেক চেয়ারম্যান আলী আহম্মেদ সিকদারকে ভোজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও খান জাহাঙ্গীরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

অন্যদিকে, নবনির্বাচিত সভাপতি আলী আহম্মেদ সিকদার ও সাধারণ সম্পাদক খান জাহাঙ্গীরসহ অন্যান্য নেতাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন দলীয় বিভিন্ন স্তরের নেতারা।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।