ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাজনীতি

‘ভিসা লাগিয়ে রাখলেও পালানোর পথ পাবেন না’

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০২২
‘ভিসা লাগিয়ে রাখলেও পালানোর পথ পাবেন না’

ঢাকা: কিছু আমলা আর ব্যবসায়ী সরকারকে ঘিরে রেখেছে, তাদের দুর্নীতির কারণেই দেশে দুরাবস্থা সৃষ্টি হয়েছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ। যারা পাসপোর্টে ভিসা লাগিয়ে রেখেছেন, তারা পালানোর পথ পাবেন না বলেও মন্তব্য করেন তিনি।

মঙ্গলবার (০৯ আগস্ট) বিকেলে রাজধানীর একটি রেস্টুরেন্টে বাড্ডা থানা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব মন্তব্য করে কাজী ফিরোজ রশীদ।

তিনি বলেন, যেভাবে জ্বালানি তেলের মূল্য বাড়ানো হয়েছে, তা নজিরবিহীন। ইতিহাসে নেই একবারে জ্বালানি তেলের এত মূল্যবৃদ্ধি! যারা পেট্রোলিয়ামের হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে, জাতি তাদের ক্ষমা করবে না। কিছু আমলা আর ব্যবসায়ী সরকারকে ঘিরে রেখেছে, তাদের দুর্নীতির কারণেই দেশে দুরাবস্থা সৃষ্টি হয়েছে।  

ফিরোজ রশীদ আরও বলেন, আমরা দুর্নীতিবাজদের আটকে বিচারের মুখোমুখি করবো। পাকিস্তান ও বিএনপি এদেশে লুটপাট করেছে, এখন লুটপাট করছে কিছু আমলা, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। এদেশে আর কাউকে লুটপাট করতে দেবো না। সরকার বোঝে না দেশের মানুষ কষ্টে আছে। আমরা আর কারো ক্ষমতার সিঁড়ি হবো না। আমরা তিনশো আসনেই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি।

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, জাতীয় পার্টি দেশের সবচেয়ে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি। দেশের মানুষ এক বুক আশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছেন। আমরা মানুষের প্রত্যাশা পূরণ করতেই রাজনীতি করছি। আমরা পল্লীবন্ধুর নতুন বাংলাদেশ গড়তে সংগ্রাম করছি।

বিশেষ অতিথির বক্তব্যে জাতীয় পার্টির আরেক কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধিতে মানুষ কষ্টে আছে। পরিবার চালাতে হিমশিম অবস্থা সাধারণ মানুষের। জ্বালানি তেলের দাম না কমালে আমরা রাজপথে আন্দোলন করে সরকারকে বাধ্য করবো।

বাড্ডা থানা জাতীয় পার্টির আহ্বায়ক মো. মহিউদ্দিন ফরাজির সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক মো. এসএম আমিনুল হক সেলিমের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের বিশেষ সহকারী ও প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক শফিকুল ইসলাম সেন্টু।

বাংলাদেশ সময়: ২২৪৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এসএমএকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa