ঢাকা, রবিবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৫ সেপ্টেম্বর ২০২২, ২৭ সফর ১৪৪৪

রাজনীতি

পিপলস পার্টি-গণফোরামের বৈঠক

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০২২
পিপলস পার্টি-গণফোরামের বৈঠক

ঢাকা: গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির সংলাপে গণফোরাম সভাপতি মোস্তফা মোহসীন মন্টু বলেছেন, মুক্তিযুদ্ধের অঙ্গীকার বাস্তবায়ন করতে জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার কোনো বিকল্প নেই। সেই লক্ষ্যে আমরা গণফোরাম ও পিপলস পার্টি দলীয় সরকারের অধীনে কোনো নির্বাচন নয়— এই ব্যাপারে ঐকমত্য হয়েছি।

পাশাপাশি জনস্বার্থে দাবি আদায়ে রাজপথে উভয় দল যুগপৎ আন্দোলনে অংশগ্রহণ করতে প্রস্তুত বলে জানান তিনি।

মঙ্গলবার (৯ আগস্ট) গণফোরাম সভাপতির কার্যালয়ে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির সংলাপ অনুষ্ঠিত হয়।

গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে দুঃশাসন রুখে জনতার সরকার গঠন করে আইনের শাসন প্রতিষ্ঠা করা সময়ের দাবি। জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করে সরকার পুনরায় জনতাকে লুট করার পরিকল্পনা জনগণকে সাথে নিয়ে ঠেকিয়ে দেওয়া হবে।

বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মো. বাবুল সরদার চাখারী বলেন, দলমত নির্বিশেষে মৌলিক ব্যাপারে কোনো দ্বিমত নেই। এই সরকারের অধীনে কোনো নির্বাচন হলে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটবে না। তাই আমরা পিপলস পার্টি ও গণফোরাম জনদাবি আদায়ে রাজপথে ঐক্যবদ্ধ আন্দোলনে প্রস্তুত আছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি মহিউদ্দিন আব্দুল কাদের, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব খান ফারুক, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু ও সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম।

বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব আবদুল কাদের, কো. চেয়ারম্যান পারভীন নাসির খান ভাসানী, মো. রফিকুল ইসলাম খান রনো, প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার, রানী শেখ, গোলাম মোস্তফা, মাহফুজা বেগম, অ্যাডভোকেট জসিম উদ্দিন।

বাংলাদেশ সময়: ০০২৩ ঘণ্টা, আগস্ট ০৯, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa