ঢাকা, মঙ্গলবার, ১২ আশ্বিন ১৪২৯, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০০ রবিউল আউয়াল ১৪৪৪

রাজনীতি

পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত অভিমত: ওবায়দুল কাদের

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত অভিমত: ওবায়দুল কাদের ছবি: জি এম মুজিবুর

ঢাকা: চট্টগ্রামে জন্মাষ্টমীর উৎসব উদ্বোধন অনুষ্ঠানে শেখ হাসিনার সরকারকে টিকিয়ে রাখার জন্য ভারতকে অনুরোধের কথা জানিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দেওয়া বক্তব্যকে সরকারের বক্তব্য নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (১৯ আগস্ট) রাজধানীর পলাশী মোড়ে জন্মাষ্টমীর র‌্যালির উদ্বোধনকালে মন্ত্রী এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে এবং শেখ হাসিনার সরকারের একজন মন্ত্রী হিসেবে বলতে চাই, ভারত আমাদের বন্ধু। ভারত আমাদের দুঃসময়ের বন্ধু। কিন্ত তাই বলে ক্ষমতায় টিকে থাকার জন্য ভারতকে অনুরোধ করবো এ ধরনের কোনো অনুরোধ আওয়ামী লীগ করে না, করেনি। শেখ হাসিনার সরকারের পক্ষ থেকেও কাউকে দায়িত্ব দেওয়া হয়নি। আমাদের সমস্ত ক্ষমতার উৎস বাংলাদেশের জনগণ। বাইরের কেউ ক্ষমতায় টিকিয়ে রাখতে পারবে না। আল্লাহর ইচ্ছা ও জনগণের সমর্থনে আওয়ামী লীগ টিকে আছে। ইনশাল্লাহ ভবিষ্যতেও টিকে থাকবে। যিনি এ কথা বলেছেন তার ব্যক্তিগত অভিমত হতে পারে। এটা আমাদের সরকারেরও বক্তব্য নয়, দলেরও বক্তব্য নয়। অহেতুক কথা বলে সম্পর্ক নষ্ট করবেন না।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০২২
এসকেবি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa